কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভে ইয়াবার চালান খালাসকে কেন্দ্র করে দু’দল ইয়াবা ব্যবসায়ীর গোলাগুলির ঘটনায় দুজন নিহত হয়েছেন।

বুধবার ভোরে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্রসহ দুজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন, সাবরাং ইউনিয়নের কচুবনিয়া এলাকার আবদুর রহিমের ছেলে নজির আহমদ ওরফে ডাকাত নজির (৩৮) ও হ্নীলা ইউনিয়নের লেদা নয়াপাড়ার আমির হামজার ছেলে আবদুল আমিন। তাদের বিরুদ্ধে মানব পাচার ও মাদকসহ থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

ওসি জানান, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ইয়াবা খালাসকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল ওই এলাকায় পৌঁছালে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে গুলিবিদ্ধ দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় লোকজন মরদেহ দুটি নজির আহমদ ও আবদুল আমিনের বলে শনাক্ত করেন। এ সময় ঘটনাস্থল থেকে ৪টি এলজি, ৯ রাউন্ড গুলি ও ১০ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ওসি আরও বলেন, নিহত দুজনই শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here