যশোর সংবাদাতা: যশোরের পান্তাপাড়ায় এক কিশোরীকে অপহরণ করে নির্যাতন চালানো হয়েছে। এ ঘটনায় ভূক্তভোগী পরিবারের পক্ষে থানায় অভিযোগ করা হয়েছে। পার্শ¦বর্তী ভগবতিপুর শিকারী পাড়ার লুৎফর রহমানের ছেলে রাসেলসহ অজ্ঞাত ৩/৪জন এ ঘটনায় জড়িত। পুলিশ অভিযোগ খতিয়ে দেখছে।

অভিযোগে বলা হয়েছে, ভগবতিপুর শিকারী পাড়ার লুৎফর রহমানের ছেলে রাসেল (২২) পান্তাপড়া গ্রামের ৮ম শ্রেণি পড়–য়া এক কিশোরীর উপর লোলুপ দৃষ্টি ফেলে। এরপর থেকে কিশোরীর স্কুলে যাওয়া আসার পথে বিভিন্নভাবে উত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দেয়া শুরু করে। প্রস্তাবে রাজি না হওয়ায় রাসেল তাকে অপহরণ করে ক্ষতি করার ষড়যন্ত্র করে আসছিল। ঘটনার বিষয়ে কিশোরী তার বাবা মাকে জানালে তারা অনৈতিক কার্যকলাপ বন্ধ করাতে রাসেলের নানা আলতাফ হোসেনের কাছে অনুরোধ করেন। এছাড়া স্কুল ম্যানেজিং কমিটির সভাপতিসহ অন্যান্য সদস্যদের কাছে বিষয়টি মৌখিকভাবে অভিযোগ করেন কিশোরীর বাবা। কিন্তু রাসেল কথায় কর্ণপাত না করে ষড়যন্ত্র অব্যাহত রাখে। গত ১৩ মার্চ সকাল অনুমান সাড়ে ৮ টায় ওই কিশোরী স্কুলের উদ্দেশ্যে রওনা হয়। স্কুল ছুটির পরও সে বাসায় ফিরে না আসায় বাড়ির লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে। তথ্য মেলে, উত্যক্তকারী রাসেল সহযোগীদের সহায়তায় স্কুলের সামনে থেকে অপহরণ করে একটি সাদা রঙের মাইক্রোবাসে তুলে সাতক্ষীরা রোডের দিকে নিয়ে যায়। এরপর কুয়াদা বাজার সংলগ্ন বলিয়ানপুর রোডে অবস্থিত আব্দুল কাদেরের নার্সারীর মধ্যে নির্যাতন চালায়। সেখানে ৪ ঘন্টা আটকে রাখে।

অভিযুক্ত রাসেল পুণরায় যে কোনো সময় তার সহযোগীদের সহায়তায় কিশোরীকে অপহরণ করে আরও বড় ধরণের ক্ষতিসাধান করতে পারে বলে তার বাব-মার আশংকা।

2 মন্তব্য

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here