ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

0
20

ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান বলেছেন, একঝাঁক মেধাবী, সৎ ও পরিশ্রমী কর্মকর্তার নিরলস পরিশ্রমে এগিয়ে চলেছে এই ব্যাংক।

তিনি বলেন, ‘ইসলামী ব্যাংকের অনন্য বৈশিষ্ট্য ও সৌন্দর্য্য হচ্ছে পল্লী উন্নয়ন প্রকল্প ও সিএসআর কার্যক্রম যা দারিদ্র্য দূরীকরণ ও অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ব্যাংকের কর্মকর্তাদের পেশাগত দক্ষতা আরো বৃদ্ধির জন্য জ্ঞানচর্চর উপর গুরুত্ব দিতে হবে।’

সম্প্রতি যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবসায় উন্নয়ন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন তিনি। শনিবার ব্যাংকটির প্রধান কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সভাপতির বক্তব্যে বলেন, ‘ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও বিশ্বসেরা এক হাজার ব্যাংকের তালিকায় থাকা বাংলাদেশের একমাত্র ব্যাংক। আন্তরিক ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানই এই ব্যাংকের অনন্য বৈশিষ্ট্য।’

প্রযুক্তিসমৃদ্ধ উন্নত সেবা প্রদানের মাধ্যমে টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে ভূমিকা রাখার জন্য কর্মকর্তাদের প্রতি আহবান জানান তিনি।

সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, মো. জয়নাল আবেদীন, সৈয়দ আবু আসাদ, খুরশিদ-উল-আলম, শরীআহ সুপারভাইজারি কমিটির সদস্য সচিব ড. মোহাম্মদ আব্দুস সামাদ।